Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

মাগুরায় সংবাদকর্মীসহ নতুন করোনা শনাক্ত ২ জন, জেলায় মোট সনাক্ত ১১ জন


মাগুরা সদর প্রতিনিধি :
মাগুরায় সংবাদকর্মীসহ নতুন করোনা শনাক্ত ২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত ১১ জন। এদের মধ্যে প্রথম দিকে শনাক্ত ৩ জন পরপর দুটি টেষ্টে নেগেটিভ হওয়ায় তাদেরকে আজ সুস্থ্য ঘোষনা করেছে সিভিল সার্জন।
  1. মাগুরা সিভিল সার্জন ডাঃ প্রদিপ কুমার সাহা জানান, আজ সোমবার মাগুরায় নতুন করোনা শনাক্ত হয়েছে ২ জন। তাদের মধ্যে একজন (২৩) শহরের কলেজ পাড়ার বাসিন্দা, ঢাকা ট্রিউবিউন এর অনলাইন সংবাদকর্মী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। অন্যজন (৫৯) শহরের নিজনান্দুয়ালী বৌবাজার এলাকার বাসিন্দা, যিনি যশোর সিভিল সার্জন অফিসের ম্যাকানিক । তারা সবাই হোম আইসোলেশনে আছে। স্থানীয়  প্রশাসন আক্রান্ত ব্যক্তিদের বাড়ীসহ এলাকা লকডাউন করে রেখেছে।
এর আগে জেলায় ৯জন করোনা সনাক্ত ছিলো । তার মধ্যে মাগুরা সদরে ৩জন, মাগুরা শ্রীপুরে ৪জন ও মাগুরা শালিখায় ২জন। আক্রান্তরা হচ্ছে মাগুরা পুলিশ লাইনের এক পুলিশ সদস্য ও পার্শ্ববর্তী কলেজ পাড়ার এক ব্যাক্তি এবং মাগুরা শ্রীপুরে টুপি পাড়ার এক নারী ও হাজরাতলার এক কৃষক।
এছাড়া শালিখা থানা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল টেকনোলজিস্ট এবং একজন মসজিদের ঈমাম। বাকি তিনজন সদর উপজেলার মৃগীডাঙ্গা ও শ্রীপুর উপজেলার জোতশ্রীপুর ও বাকেরা গ্রামের তারা সবাই আশুলিয়া ও নরসিংদী থেকে আসা পোশাককর্মী। তবে কোনো উপসর্গ ছাড়াই আক্রান্ত এই ব্যক্তিরা শারীরিকভাবে সুস্থ আছেন এবং তারা হোম আইসোলেশনে আছেন। এদের মধ্যে প্রথম দিকে শনাক্ত ৩ জন পরপর দুটি টেষ্টে নেগেটিভ হওয়ায় তাদেরকে আজ সুস্থ্য ঘোষনা করেছে মাগুরা সিভিল সার্জন।

Post a Comment

0 Comments