Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

মাগুরা শহরের ভেতরে এই প্রথম করোনা শনাক্ত ! ভিড় নিয়ে শঙ্কা


নিজস্ব প্রতিবেদক :
মাগুরাতে আজ (শুক্রবার) নতুন করে তিনজন করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন। বাকি দুজন মাগুরা পৌর এলাকার কলেজ পাড়ার ১ জন অপরজন শ্রীপুর ‍উপজেলার।
মাগুরা শহরের মধ্যে অন্যতম এলাকা কলেজ পাড়া এলাকা। মাগুরা শহর করোনামুক্ত ছিল এতদিন। যে কজন শনাক্ত হয়েছেন তারা মাগুরা পৌর এলাকার বাইরে ছিলেন।
আজ শুক্রবার নতুন করে যে তিনজন করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে জেলা শহরের কলেজ পাড়ার এক ব্যক্তি(৫০) রয়েছেন। এর মাধ্যমে মাগুরা শহর এলাকাতে এই প্রথম করোনা শনাক্ত কাউকে পাওয়া গেল।
এক পুলিশ সদস্য(২১) আক্রান্ত হয়েছেন,যিনি শালিখা উপজেলাতে কর্মরত অবস্থায় করোনা উপসর্গ দেখা দেয়। আজ তার নমূনার ফলাফল পজিটিভ এসেছে।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানিয়েছেন, আক্রান্ত পুলিশ (২১) সদস্য বর্তমানে মাগুরা পুলিশ লাইন্সে কোয়ারেন্টাইন এ আছেন। তিনি খুলনা থেকে  এসে শালিখায উপজেলায় কর্মরত ছিলেন। সেখানে কর্মরত অবস্থায় উপসর্গ দেখা দিলে ওই পুলিশ সদস্যসহ দুজনকে পুলিশ লাইনে কোয়ারেন্টাইন এ রাখা হয়। এর মধ্যে একজনের নমুনা পজিটিভ এসেছে। অন্যজনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।
এর মাধ্যমে মাগুরা শহরে দুজন করোনা রোগী শনাক্ত হলো। যা শহরবাসীর জন্য সতর্কবার্তা বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
গত  সপ্তাহ থেকে মাগুরা শহরে ভিড় ক্রমান্বয়ে বাড়ছে। এতে করোনা সংক্রমণের হার বাড়তে পারে বলে ধারনা করা হচ্ছিল। নতুন করে তিন জন করোনা শনাক্ত হওয়ার কারন উদ্বিগ্ন করে দিয়েছে মাগুরাবাসীকে।

Post a Comment

1 Comments