Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

একদিনে সর্বোচ্চ আক্রান্ত মাগুরায় ৪ জন, মহম্মদপুরে প্রথম শনাক্ত


মাগুরা জেলায় একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তিন পুলিশ সদস্য সহ একজন স্বাস্থ্যকমী মোট ৪জন আক্রান্ত।তিন পুলিশ সদস্যর ভেতর একজন নারী কনস্টেবল রয়েছেন। মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।


মাগুরা শালিখা থানায় কর্মরত নতুন আক্রান্ত তিনজন পুলিশ সদস্যর একজনের বয়স ৩৫ অপর দুজনের বয়স ২১ এবং ২২ বলে জানা গেছে। মাগুরা মহম্মদপুর উপজেলায় এক স্বাস্থ্যকর্মী করোনা শনাক্ত হওয়ার ফলে উপজেলায় এই প্রথম একজন করোনা শনাক্ত হলেন।
মাগুরা শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান,আজ (মঙ্গলবার) আক্রান্ত পুলিশ সদস্যর মধ্যে একজন নারী কনস্টেবল রয়েছেন। তারা স্থানীয় আড়পাড়া ডিগ্রি কলেজে এই করোনা পরিস্থিতিতে গত এক মাস যাবত বিভিন্ন দায়িত্বে ছিলেন। প্রথম যে পুলিশ সদস্য শালিখায় গত ৮ইমে করোনায় আক্রান্ত হন তিনি এদের সাথেই ছিলেন। তাই ওখানে থাকা ২০ জন পুলিশ সদস্যর নমুনা পাঠানো হয়েছিল যশোরে ল্যাবে। এর মধ্যে আজ তিনজনের করোনা পজেটিভ এসেছে। তারা ওখানেই আছে । সবাই সুস্থ্য আছে বলে আমি জানতে পেরেছি।
অন্যদিকে মাগুরা মহম্মদপুরে এই প্রথম একজন করোনা রোগী পাওয়া গেছে । তিনি মহম্মদপুরের একজন স্বাস্থ্যকর্মী । তিনি সুস্থ্য আছেন বলে জানিয়েছেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোকসেদুল মোমিন।
গতকাল( সোমবার) মাগুরাতে করোনা শনাক্ত হয়েছিল দুজন। যা ছিল মাগুরা শহরের কলেজপাড়ায় ১ জন অপরজন শনাক্ত ছিলেন নীজনান্দুয়ালী এলাকায়। জেলায় মোট করোনা রোগী ১৫ জন যার মধ্যে মাগুরা সদরে ৫,শ্রীপুর উপজেলায় ৪,শালিখা উপজেলায় ৫ এবং মহম্মদপুরে ১ জন।

Post a Comment

0 Comments